সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনায় আ’লীগ নেতার মৃত্যু

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় কাভার্ড ভ্যান চাপায় সিদ্দিকুর রহমান খান (৬৫) নামে এক আওয়ামীলীগ নেতা নিহত হয়েছেন। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে ফেরার পথে নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত সিদ্দিকুর রহমান খান পৌরসভার ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং বনপাড়া এলাকার মৃত রাজন খানের ছেলে। তিনি পেশায় একজন ঠিকাদার ছিলেন। এ ঘটনায় কাভার্ড ভ্যানের চালক পাবনা সদর উপজেলার মকছেদপুর খয়ের স্মৃতি এলাকার আফতাব উদ্দিনকে (৪৫) আটক করেছে পুলিশ।
বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, পৌর মিলনায়তনে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান থেকে ব্যক্তিগত প্রয়োজনে তিনি মোটর সাইকেলে বাড়িতে যাচ্ছিলেন। পথে খাদ্যগুদামের সামনে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যান মোটর সাইকেলসহ তাকে চাপা দিলে তিনি মারাত্মকভাবে জখম হন। পরে তাকে উদ্ধার করে হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান, খবর পেয়ে ঘাতক কাভার্ড ভ্যানসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ