সর্বশেষ সংবাদ :

সান্তাহারে আড়াই কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে আড়াই কেজি গাঁজাসহ আব্দুর রহিম ঘুটু (৩০) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোর সাড়ে ৪ টায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আব্দুর রহিম ঘুটু উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লার মৃত সেকেন্দার আলীর ছেলে।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রকিব হোসেন জানান, শুক্রবার ভোর সাড়ে ৪ টায় উপজেলার সান্তাহার পৌর শহরের ৫নং ওর্য়াডের ওয়াহেদ বক্স মিলনায়তনের সামনে দুই মাদক কারবারি গাঁজা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।
এমন সংবাদের ভিত্তিতে সেখানে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় একজনকে আটক করা হলেও অজ্ঞাত নামা আরেকজন পালিয়ে যায়। এরপর তাকে তল্লাশি করে তার কাঁধে ঝুলানো স্কুল ব্যাগের ভিতর থেকে আড়াই কেজি মাদকদ্রব্য গাঁজা পাওয়া যায়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের সঙ্গে কোন আপোষ নয়। এই অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩ | সময়: ৪:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ