বদলগাছীতে অটোরিকশা চোর চক্রের মূলহোতা গ্রেফতার, ভিকটিম উদ্ধার

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর বদলগাছীতে অটোরিকশা চোর চক্রের মূলহোতা রাজু মন্ডল(৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় অজ্ঞান জিল্লুর রহমান নামে এক ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত এক টার দিকে উপজেলার চকবেনী এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টায় র‌্যাব-৫ জয়পুরহাট থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

 

 

গ্রেফতারকৃত রাজু মন্ডল বগুড়া জেলার শীবগঞ্জ থানার নগরজান গ্রামের মৃত সোলায়মান মন্ডলের ছেলে। উদ্ধারকৃত অজ্ঞান ভিকটিম জিল্লুর রহমান নওগাঁর পত্নীতলা থানার সিধাতৈল গ্রামের মৃত হবিবর রহমান এর ছেলে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- রাজু মন্ডল আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তিনি বিভিন্ন জেলায় গিয়ে প্রথমে সারাদিনের জন্য অটোরিকশা ভাড়া করেন। এরপর সন্ধ্যা হলে অটো চালককে চেতনানাশক ঔষধ খাইয়ে অজ্ঞান করে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। এ পর্যন্ত বিভিন্ন জেলায় সে পাঁচটি অটোরিকশা একই কায়দায় চুরি করে।

 

 

গত ২০ সেপ্টেম্বর দুপুরে এক হাজার টাকায় রাজু মন্ডল সারাদিনের জন্য একটি অটোরিকশা ভাড়া নেয়। পরবর্তীতে দিন গড়িয়ে রাত হলে আসামী কৌশলে ভিকটিমকে চেতনা নাশক জুস খাইয়ে অজ্ঞান করে। ভিকটিমকে সুবিধাজনক জায়গায় ফেলে দেয়ার সুযোগ খুঁজছিল। তার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় সোর্সের মাধ্যমে গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও স্কোয়াড কমান্ডার ইমদাদ হোসেন বিপুল এর নেতৃত্বে অভিযান চালিয়ে চোর চক্রের মূলহোতা রাজুকে গ্রেফতার করা হয়। ভিকটিম জিল্লুর রহমানকে উদ্ধারপূর্বক হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত রাজু মন্ডলকে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান জানান, এ বিষয়ে দুইজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে এরমধ্যে একজন গ্রেফতার।

সানশাইন /শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৬:৫৬ অপরাহ্ণ | Daily Sunshine