নগর যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন : রাজপাড়া থানার ৪ টি ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে বিশেষ কর্মিসভা

স্টাফ রিপোর্টার : আসন্ন ২৬ সেপ্টম্বর রাজশাহী মহানগর যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় মহানগরীর সিন্ডবি মোড়স্থ নানকিং দরবার হলে ৩,৬, ৭ ও ৮নং ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দের উদ্যেগে বিশেষ কর্মিসভা অনুষ্ঠিত হয়েছ।
৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহবায়ক শেখ সালাউদ্দিন এরশাদ এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি।
উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রুবেল,গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদনা সম্পাদক আরকান উদ্দিন বাপ্পি, জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন মানিক, সহ-সম্পাদক ইউসুফ হোসেন, সহ-সম্পাদক শহিদুল ইসলাম মাসুদ,আব্দুল খালেক, সদস্য আলম শেখ, সারোয়ার জাহান নবাব, নাসির উদ্দিন, মিল্টন শেখ,, সেলিম রেজা, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী যুবলীগের আহবায়ক হাসনাত আজিজ মিঠু, ৩ নং ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান শাহীন,৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সৈয়দ আলী পারভেজ রুবেল, ৩ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন, ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শামীম রহমান, ৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসান আলী হাসান জুয়েল,মোস্তাফিজুর রহমান,আরিফুল ইসলাম কদম,মোস্তাক হোসেন,সাজ্জাদুর রহমান সুজন সহ দুই শতাধিক নেতাকর্মিরা।
মোট ৪টি ওয়ার্ডের যুবলীগের নেতৃবৃন্দের সমন্বয়ে এই কর্মি সভা অনুষ্ঠিত হয়।
কর্মি সভায় সাংগঠনিক সম্পাদক মুকুল শেখ বলেন, আর মাত্র কয়েকদিন পরেই সেই মাহেন্দ্রক্ষন। যে সম্মেলন সফল করার জন্য রাজশাহী মহানগর যুবলীগের নেতৃবৃন্দ প্রতিদিন বিশেষ কর্মিসভা করে যাচ্ছে। আসন্ন ত্রিবার্ষিক সম্মেলন সফল করতে সর্বাত্মক চেষ্টা করতে হবে। আগামী সঠিক নেতৃত্ব আপনারা বাছাই করবেন তাই হাজির হয়ে সম্মেলনকে সফল করবেন সকলে। আমরা কর্মঠ যুবলীগকে দেখতে চাই,আগামী ২৬ তারিখ জনসমুদ্র করে দেখাতে চাই।
রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন, আসন্ন ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডে বিশেষ কর্মিসভা করা হচ্ছে। যুবলীগ যুব সমাজের নেতৃত্ব দিচ্ছে। দীর্ঘদিন পর অনুষ্ঠিত হচ্ছে। মনে রাখতে হবে এটি শুধু মহানগর যুবলীগের সম্মেলন নয় আমাদের নেতা এইচএম খায়রুজ্জামান লিটন ভাইয়ের সম্মেলন। লিটন ভাই যেভাবে রাজশাহীকে এগিয়ে নিয়ে যাচ্ছে দল মত নির্বশেষে। আমরা তারই পথ অনুসরণ করে যুবলীগকে স্মার্ট করতে চাই। তাই যে কোন মূল্যে এই সম্মেলনকে সফল করতে আমরা সর্বাত্মক চেষ্টা করবো। যুবলীগ হবে একটি অন্যতম গতিশীল সংগঠন। এই লক্ষ্যে আমরা সকলে একজোট হয়ে কাজ করব।


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৪:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ