জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: শিশুর শারীরিক মানসিক ও নান্দনিক বিকাশের লক্ষে সারা দেশের ন্যায় রাজশাহীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে চারদিন ব্যাপি এ খেলায় জেলার ১০ উপজেলা থেকে বালক ও বালিকা গ্রুপে মোট ২০ টি দল অংশ গ্রহন করছে।
রাজশাহী জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত এ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ফেস্টুন উড়িয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক শামীম আহমেদ। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আই সিটি) জয়া মারিয়া তেরেরা। এ সময় অতিথিগণ ক্ষুদে খেলোযারদের সাথে পরিচিতি হয়ে তাদের উদ্দেশে উন্নত জীবনাদর্শ উৎসাহে নানামুখী বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদুল ইসলাম । উপস্থিত ছিলেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কমৃকর্তা আবদুল মোমেন ও গোফরান হালিম। এছাড়া বোয়ালিয়া থানা শিক্ষা কর্মকর্তা মোখলেসুর রহমান সহ শিক্ষা সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তা কর্মচারী ও শিক্ষক মন্ডলী উপস্থিত ছিলেন।
এ দিকে উদ্বোধনী খেলায় বালক গ্রুপে বোয়ালিয়া থানার শিরোইল কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম তানোর উপজেলার চাপড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বালিকা গ্রুপে একই উপজেলার ভদ্রা সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম চন্দন কোঠা সরকারী প্রাথমিক বিদ্যালয় এ খেলায় অংশ নেয়।


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩ | সময়: ৪:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ