সর্বশেষ সংবাদ :

তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচন নয় : ফখরুল 

স্টাফ রিপোর্টার :
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,তত্ত্বাবধায়ক ছাড়া নির্বাচন নয়। তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে এর কোনো বিকল্প নেই। তাই আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ করতে এ সরকারের পতন ঘটানোর বিকল্প নেই। রবিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যার পর তারুণ্যের রোডমার্চে রাজশাহী নগরীর লালন শাহ্ পার্কের সামনে সংক্ষিপ্ত পথসভায় এসব কথা বলেন তিনি।

বিএনপির নেতাকর্মিরা – সানশাইন

 

 

ফখরুল আরও বলেন, খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তির মাধ্যমে বিদেশে চিকিৎসার সুযোগ দিতে হবে। অন্যথায় যেকোনো পরিস্থিতির জন্য সরকারই দায়ী থাকবে। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে লাখ লাখ মামলা রয়েছে। আওয়ামী লীগ সরকার এসব মামলা ও জেলের মাধ্যমে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। কিন্তু বিএনপির নেতাকর্মীরা এসব মিথ্যা মামলায় আর ভয় পায় না। এ স্বৈরাচারী সরকারের পতন ঘটানোর আগ পর্যন্ত নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান বিএনপির মহাসচিব।

 

পথসভায় বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, রাসিক সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশাসহ বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ | সময়: ১০:০২ অপরাহ্ণ | Daily Sunshine