নগরীতে ছিনতাইকারীর কবলে কলেজ শিক্ষার্থী

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর নেসকো বিদ্যুৎ অফিসের সামনে এক শিক্ষার্থীকে মারপিট করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবার ভোর রাত সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর নাম নিশাদ হাসান (২৪)। নিশাদ রাজশাহী কলেজের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী। তিনি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার খলিলুর রহমানের ছেলে। ছিনতাইকারীদের অস্ত্রের আঘাতে নিশাদ গুরুতর আহত হয়েছেন। আহত নিশাদকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিশাদের ভাই আসাদুজ্জামান জানান, নিশাদের এক বান্ধবী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। শুক্রবার রাতে নিশাদ তার বন্ধবীকে রামেক হাসপাতালে দেখতে গিয়ে সেখানে পুরোরাত ছিলেন। শনিবার ভোর রাত সাড়ে ৫টার দিকে অটোরিকশা যোগে নিশাদ সিটি কলেজে তার মেসে ফিরছিলেন। নগরীর নেসবো বিদ্যুৎ অফিসের সামনে আসার পার ৪ থেকে ৫ জন ছিনতাইকারী তার অটোরিকশার গতিরোধ করে মারপিট শুরু করে। ছিনতাইকারীরা নিশাদের মাথায় আঘাত করে তিনি আহত হলে তার কাছে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়।
পরে স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে তাকে আহত অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করেন। নিশাদের ভাই আরো জানান, বর্তমান নিশাদের অবস্থা খুব ভাল না। এখনো পুরোপুরি জ্ঞান ফেরেনি নিশাদের।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর