সর্বশেষ সংবাদ :

বিয়ের আগের দিন সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো বর

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় বিয়ের আগের দিন সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বর-জুয়েল রানা। একই সাথে গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সাথে যুদ্ধ করছে তার বন্ধু জাকির হোসেন। বৃহস্পতিবার(১৪সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর বান্দা বটতলা পাকা রাস্তায় ভুটভুডি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। মৃত জুয়েল রানা উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর বান্দা বটতলা গ্রামের মোস্তফা আলী ছেলে বলে জানা গেছে।

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্থ মোটর সাইকেল –  প্রতিনিধি

 

খোঁজ নিয়ে জানা যায়, জুয়েল রানা(২২)বৃহস্পতিবার দুপুরে মাথার চুল সাঁটাতে জন্য উপজেলার বিনোদপুর বাজারে গিয়ে ছিলেন। এরপর সেখান থেকে মোটরসাইকেল চালিয়ে নিজ বাড়ি ফেরার পথে বাঘা-চারঘাট মহাসড়কের বিনোদপুর সাজির বটতলা এলাকায় পোঁছালে অপর দিক থেকে আসা একটি ভুটভটি নিয়ন্ত্রন হারিয়ে তাকে মুখোমুখি ধাক্কা দেয়। এ ধাক্কায় তিনি রাস্তার উপর ছিঁটকে পড়ে ঘটনাস্থলে প্রাণ হারান এবং তার বন্ধু জাকির হোসেন (৩২) গুরুতর আহত হন। মুহুর্তের মধ্যে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি মাইক্রো যোগে রামেক হাসপাতালে নিয়ে যান ।
জুয়েল রানার পিতা মোস্তফা আলী মুর্ছা-যেতে যেতে বলেন, শুক্রবার (১৫-সেপ্টেম্বর)একই উপজেলার মীরগঞ্জ গ্রামের তজলু মেম্বরের ভাইয়ের মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ের দিন ধার্য ছিল। এ মর্মে উভয় পক্ষ আত্নীয় স্বজনদের দাওয়াত দিয়ে বাড়ির সামনে গেট তৈরী সহ প্যান্ডেল তৈরী করছিলাম। মুহুর্তের মধ্যে এমন দুর্ঘটনা ঘটবে এটা আমরা কেউ আসা করিনি। এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

 

 

এদিকে উক্ত ঘটনায় ভুটভুডি মালিক(চালক)মনির পালিয়ে গেলেও রক্ষা পাইনি হেলফার নাসির উদ্দিন(৩৫)। তাকে সড়ক দুর্ঘটনার একঘন্টা পর বাঘা বাজারের কালু ভাংড়ির দোকানের সামনে থেকে আটক করেছে পুলিশ ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি-তদন্ত)সবুজ ইসলাম জানান, কারও কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ভুটভুডির হেলফার নাসির উদ্দিনকে আমরা আটক করেছি।  ড্রাইভার মনিরকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা রজু করা হবে।

 


প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ | সময়: ৬:১২ অপরাহ্ণ | Daily Sunshine