মান্দায় মহাসড়কে ঝরল দুই যুবকের প্রাণ

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বেপরোয়া গতির একটি মোটরবাইক দুর্ঘটনার শিকার হয়ে দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার চৌমহনী এলাকার আবু মুসার ছেলে রবিউল ইসলাম (২২) ও নাটোরের লালপুর উপজেলার হাজিরহাট ভবানীপুর এলাকার লিটন মিয়ার ছেলে আরিয়ান খান রকি (২৫)।
বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল গণি বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে হেফাজতে নেওয়া হয়েছে। তাদের পরিবারের লোকজন এখনো থানায় এসে পৌঁছায়নি। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেপরোয়া গতিতে দুটি মোটরসাইকেল রাজশাহীর দিক থেকে নওগাঁর দিকে যাচ্ছিল। এরমধ্যে একটি বাইক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা চার্জারভ্যানের পেছনের দিকে ধাক্কা লাগে। এতে ওই বাইকে থাকা দুই যুবক গুরুতর জখম হন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
মান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল মালেক বলেন, আহত আরিয়ান খান রকি হাসপাতালে নেওয়ার আগে ও রবিউল ইসলাম জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ | সময়: ৫:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর