সর্বশেষ সংবাদ :

নাভিনকে নিয়ে আফগানিস্তানের বিশ্বকাপ দল

স্পোর্টস ডেস্ক: পেস ইউনিট সাজিয়ে ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। ২০২১ সালের জানুয়ারির পর ওয়ানডে দলে ফিরেছেন ফাস্ট বোলার নাভিন উল হক। গত জানুয়ারিতে নাভিন বলেছিলেন, ওয়ানডে থেকে বিরতি নিয়েছেন তিনি। তার পর থেকে ৫০ ওভারের ফরম্যাটে তার জায়গা হয়নি। এখন দলে ফেরায় পেস আক্রমণে তার সঙ্গে থাকছেন ফজল হক ফারুকি, আব্দুল রহমান ও অলরাউন্ডার আজমতউল্লাহ ওমরজাই। ওমরজাই পাকিস্তান সিরিজ ও এশিয়া কাপ মিস করার পর দলে ফিরেছেন।
শক্তিশালী স্পিন আক্রমণে নেতৃত্বে থাকছেন রশিদ খান। সঙ্গে রয়েছেন মোহাম্মদ নবী, মুজিব উর রহমান ও নূর আহমেদ। এশিয়া কাপের দলে থাকা অলরাউন্ডার গুলবাদিন নাঈব ও শারাফউদ্দিন আশরাফের জায়গা হয়েছে রিজার্ভ বেঞ্চে। তাছাড়া এশিয়া কাপের দল থেকে বাদ পড়েছেন করিম জানাত ও মোহাম্মদ সালিম।
আফগানিস্তান স্কোয়াড: হাশমতউল্লাহ শহীদী (অধিনায়ক), ইবরাহিম জাদরান, রহমানউল্লাহ গুরবাজ, রহমত শাহ, রিয়াজ হাসান, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, ইকরাম আলিখিল, আজমউল্লাহ ওমরজাই, রশিদ খান, আব্দুল রহমান, নূর আহমেদ, মুজিব উর রহমান, ফজল হক ফারুকি ও নাভিন উল হক। রিজার্ভস: গুলবাদিন নাঈব, শারাফউদ্দিন আশরাফ ও ফরিদ আহমেদ।


প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ | সময়: ৫:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ