সর্বশেষ সংবাদ :

৬ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক : ঈশ্বরদীতে প্রতারণার শিকার সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম মালিথা

ঈশ্বরদী প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সেলিম মালিথার সাথে প্রতারণা করে প্রায় ৬ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন নাজিম উদ্দিন নামের এক প্রতারক। নাজিম উদ্দিন খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার বিরাট গ্রামের মতিয়ার রহমান শেখের ছেলে এবং কিং স্টার ফুড এন্ড মার্কেটিং কোম্পানীর রাজশাহী ও রংপুর বিভাগের সেলস্ মার্কেটিং অফিসার।
এবিষয়ে ওই প্রতারকের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় সাধারণ ডায়েরি করেছেন ক্ষতিগ্রস্থ সেলিম মালিথা। রবিবার ঈশ্বরদীর সাংবাদিকদের সাথে প্রতারণার পুরো বিষয়টি উপস্থাপন করে বিচার প্রার্থনা করেন ক্ষতিগ্রস্থ সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম মালিথা।
লিখিত অভিযোগে সেলিম মালিথা বলেন, কিং স্টার ফুড এন্ড মার্কেটিং কোম্পানীর সেলস্ মার্কেটিং অফিসার নাজিম উদ্দিন মুলাডুলি বাজারে তাদের পণ্য বিক্রির জন্য পরিবেশক নিয়োগের বিষয়ে খোঁজ-খবর করতে থাকে। সে সময় আমার সাথে পরিচয় হয় এবং আমি উক্ত কোম্পানীর পরিবেশক গ্রহণ করি। লিখিত চুক্তিনামা সম্পন্ন করার পর পণ্য দেওয়ার কথা বলে আমার কাছ থেকে ৫ লাখ ৯২ হাজার টাকা গ্রহণ করে প্রতারক নাজিম উদ্দিন। সময়ক্ষেপন হওয়ায় আমি প্রতারক নাজিম উদ্দিনের কাছে পণ্য চাইলে সে আমাকে নানাভাবে ঘুরাতে থাকে। এক পর্যায়ে আমি আমার টাকা ফেরত চাইলে সে বিভিন্ন সময় নিয়ে টাকা ফেরত দিতে ব্যার্থ হয়।
পরবর্তীতে প্রতারক নাজিম উদ্দিনের ব্যবহৃত ফোন নাম্বারটি বন্ধ পাওয়া গেলে ঈশ্বরদী থানা পুলিশের স্মরণাপন্ন হয়। এবিষয়ে ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর