সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্যে রাজশাহীতে আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সাফল্য বর্ণনায় সমাবেশ ও আনন্দ মিছিল করেছে রাজশাহী জেলা ও উপজেলা আওয়ামী লীগ। রোববার (১০সেপ্টেম্বর) দুপুর ১২ টায় বাগমারা উপজেলা চত্বর থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

 

 

 

সংক্ষিপ্ত সমাবেশ আওয়ামী লীগের নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এই উন্নয়ন সারা বিশ্ব একটি রোল মডেল। শেখ হাসিনার সরকারের উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ আজ অবাক বিস্ময়ে তাকিয়ে রয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীদিনেও শেখ হাসিনার পতাকাতলে ঐক্যবদ্ধ থাকতে সবার প্রতি আহ্বান জানান নেতারা।
এছাড়াও স্থানীয় এমপি ইন্জিনিয়ার এনামুল কর্মকাণ্ডের কড়া সমালোচনা করেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী-৪ থেকে মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানবসম্পদ উপকমিটির সদস্য ড. পি এম সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি জাকিরুল ইসলাম, তাহেরপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। জেলা আওয়ামী লীগের সহসভাপতি ইব্রাহিম হোসেন। জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩ | সময়: ৭:৩৪ অপরাহ্ণ | Daily Sunshine