সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

নিয়ামতপুর প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নওগাঁ জেলা শাখার সাবেক সহ-সভাপতি ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান বলেছেন, নির্বাচন অতি সন্নিকটে। আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা আর ক্ষমতায় থাকতে পারবেন না। যারা এই ১৫ বছরে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে অন্যায়-অবিচার করেছেন, তারা যেন দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারেন। এই পাহারা বিএনপির নেতাকর্মীদের দিতে হবে।
সরকার পতনের একদফা দাবি আদায়ে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নিয়ামতপুর উপজেলা বিএনপির উদ্যোগে সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

 

 

 

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেল ৫টায় রাওতাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি।
মোস্তাফিজুর রহমান আরো বলেন, আজকে সারা পৃথিবীর মানুষ জেগে উঠেছে। শেখ হাসিনা আর একমাস ক্ষমতায় থাকতে পারবেন বলে আমি মনে করি না। প্রফেসর ইউনূসের মতো একজন সম্মানীয় লোককে অসম্মান করা হচ্ছে, তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে, বিএনপির নেতাকর্মীদের নির্যাতন করা হয়েছে, তার বিপরীতে সারা পৃথিবী জেগে উঠেছে।
তিনি বলেন, সরকার পাগল হয়ে গেছে; যে কোনোভাবেই হোক ক্ষমতায় থাকতে হবে। কিন্তু আমি দায়িত্ব নিয়ে বলছি, আওয়ামী লীগ আগামী দিনে ক্ষমতায় থাকতে পারবে না। আওয়ামী লীগের মন্ত্রী-এমপিরা আর থাকবে না। এটা ফাইনাল।

 

 

 

 

 

উপজেলা বিএনপির আহবায়ক ইসাহাক আলী সরকারের সভাপতিত্বে র‌্যালি, আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম বা, নিয়াতমপুর সদর বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির আহাবয়ক কমিটির সদস্য আব্দুর রহমান, নওগাঁ জেলা যুবদলের সহ-সভাপতি ও নিয়ামতপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক সফিউল্লাহ সোনার, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সামাদ সোনার, আইনুর মেম্বর, পাড়ইল ইউপির বিএনপি নেতা আব্দুল মান্নান, শ্রীমন্তপুর ইউনিয়ন বিএনপির সভাপতি দিয়ানুদ্দিন, সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন কাজী, উপজেলা স্বে”ছাসেবক দলের আহাবয়ক শহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইসতিকিয়ার শুভ, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোখলেসুর রহমান, নূরুন নবী নুহ আলম, সদস্য বুলবুল হোসেন , আনোয়ার হোসেন, হাফেজ বদিউজ্জামান, আশরাফুল ইসলাম, মমতাজ, রাসেল, মনোয়ার, জাকারিয়া, একরামুল হক মিন্টু, আসাদুল হক আলো, আরিফ, মাহবুবুজ্জামান, ক্ইাউম মন্ডল, দোলন সোনারসহ ৮টি ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

 

 

 

পরে দেশের কল্যাণ, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩ | সময়: ৯:২৩ অপরাহ্ণ | Daily Sunshine