এক ঘণ্টায় শেষ আর্জেন্টিনার ম্যাচের টিকিট

স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি মানেই দর্শকদের মাঝে প্রবল উন্মাদনা। মেসি খেলবেন আর সেই ম্যাচের টিকিট অবিক্রিত থেকে যাবে, এ যেন আকাশকুসুম কল্পনা। আরও একবার দেখে গেল মেসির জনপ্রিয়তা। মেসি খেলবেন শুনে মাত্র ১ ঘণ্টার মধ্যে শেষ হয়ে গেছে ম্যাচের টিকিট।
আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের খবর অনুযায়ী, আর্জেন্টিনা-ইকুয়েডর ম্যাচের সব টিকিট মাত্র এক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে গেছে। দল ঘোষণা করার পরপরই স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় টিকিট ছাড়া হয় অনলাইনে। ঘণ্টাখানেক পরেই সব আসন বরাদ্দ হয়ে যায়।
চলতি মাসে ২০২৬ বিশ্বকাপ বাছাই পর্ব শুরু করতে যাচ্ছে আর্জেন্টিনা। ইকুয়েডর ও বলিভিয়ার বিপক্ষে দুটি ম্যাচ খেলবে বিশ্বচ্যাম্পিয়নরা। এই ম্যাচকে সামনে রেখে মেসিকে অধিনায়ক করে ৩২ সদস্যের দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। আগামী শুক্রবার ভোর সাড়ে ৬টায় বুয়েন্স আয়ার্সের স্তাদিও মনুমেন্টালে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এরপর নিজেদের দ্বিতীয় ম্যাচে ১৩ সেপ্টেম্বর লা পাজের হার্নান্দো সাইলস স্টেডিয়ামে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামবে বিশ্বচ্যাম্পিয়নরা।
বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার ৩২ সদস্যের দল: গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, জুয়ান মুসো, ওয়াল্টার বেনিতেজ ও ফ্রাঙ্কো আরমানি। ডিফেন্ডার: নাহুয়েল মোলিনা, জার্মান পেজেলা, গঞ্জালো মন্টিয়েল, হুয়ান ফয়েথ, মার্কোস সেনেসি, লিসান্দ্রো মার্টিনেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ট্যাগলিয়াফিকো, নিকোলাস ওটামেন্ডি, লুকাস এস্কুইভেল।
মিডফিল্ডার: লিয়ান্দ্রো পেরেদেস, রদ্রিগো ডি পল, গুইডো রদ্রিগেজ, ফ্যাকুন্দো বুওনানোতে, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এক্সিকুয়েল প্যালাসিওস, ব্রুনো জাপেলি ও থিয়াগো আলমাদা। ফরোয়ার্ড: নিকোলাস গঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ, অ্যাঞ্জেল কোরেরা, জুলিয়ান আলভারেজ, আলেজান্দ্রো গার্নাচো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, অ্যালান ভেলাস্কো ও লুকাস বেলট্রান।


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ