আইন-শৃঙ্খলা রক্ষার নামে কাউকে হয়রানি করা যাবে না: এমপি ইমাজ

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা মঙ্গলবার দুপুরে ইউএনওর সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার লায়লা আঞ্জুমান বানুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক।
সংসদ সদস্য মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক বলেন, আইন-শৃঙ্খলা রক্ষা করা প্রশাসনের কাজ, এটি দায়িত্ব ও কর্তব্য। তবে আইন শৃঙ্খলা রক্ষার নামে কাউকে হয়রানি করা যাবে না হয়। সরকার সবার অধিকারের সুরক্ষা নিশ্চিত করতে বদ্ধপরিকর। মাদক নিয়ে তিনি প্রশাসনের উদ্দেশ্য বলেন, কঠোর হাতে মাদক দমন করতে হবে। আমাদের যুবসমাজ যাতে মাদকে আসক্ত হয়ে ধংশের পথে পা না বাড়ায় সে বিষয়ে সজাগ থাকতে হবে সবাইকে।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক মোল্লা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সী, উপজেলা ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত ও মাহবুবা সিদ্দিকা রুমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মণ্ডল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, কৃষি কর্মকর্তা শায়লা শারমিন, বীরমুক্তিযোদ্ধা খোদাবকস মিয়া, ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন, এসএম গোলাম আজম, শফিকুল ইসলাম বাবুল চৌধুরী, নওফেল আলী মণ্ডল প্রমুখ।


প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩ | সময়: ৫:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর