গোদাগাড়ীতে একটি ওয়ানশুটার গান ও এককেজি হোরোইনসহ দুইজন গ্রেপ্তার

প্রেমতলী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে ১টি দেশীয় ওয়ান শুটার গান ও ১ কেজি হোরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শুক্রবার দেড়টার সময় রাজশাহী জেলার ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী বাজারস্থ পুরাতন জামে মসজিদের গেটের সামনে রাজশাহী টু চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উত্তর পাশে হতে দৌড়ে পালানোর চেষ্টা কালে তাদের গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন, জামাল (৩৯) ও তার সহযোগী ইসমাইল হোসেন (২৪)। জামাল গোদাগাড়ী থানার দিয়াড় মানিকচর এলাকার রকিবুর রহমানের ছেলে। ইসমাইল একই থানার ভগবন্তপুরের আনারুল হকের ছেলে।
জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশেষ অভিযানের অংশ হিসেবে বেলা সাড়ে ১১ টার সময় রাজশাহী জেলার ডিবি পুলিশের একটি টিম গোদাগাড়ীর মাটিকাটা আদর্শ কলেজ এবং এর সন্নিহিত এলাকায় অবস্থান করছিল।
গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই আভিযানিক দল জানতে পারে দেড়টার সময় গোদাগাড়ীর মহিষালবাড়ী বাজারের পুরাতন জামে মসজিদের গেটের সামনে বিক্রয়ের উদ্দেশ্যে ক্রেতার জন্য দুইজন মাদক ব্যবসায়ী অবৈধ অস্ত্র ও মাদক নিয়ে অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমানের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) আব্দুল হাই তার টিম নিয়ে মহিষালবাড়ী পুরাতন জামে মসজিদের গেটের সামনে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করেন।
ডিবি পুলিশের উপস্থিতি জানতে পেরে দুই অভিযুক্ত পালানোর চেষ্টা করে। কিন্তু তারা উভয়েই রাজশাহীর ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হয়।
জামালের হাতে থাকা লাল কাপড়ের ব্যাগের মধ্য থেকে দুইটি স্বচ্ছ পলিথনে বাদামি রঙয়ের এক কেজি হোরেইন উদ্ধার করা হয়। এছাড়া একই অভিযুক্তের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের অংশে কোমরে গোঁজানো অবস্থায় একটি দেশিয় সক্রিয় ওয়ানশুটার গান উদ্ধার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এবং অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩ | সময়: ৫:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর