সর্বশেষ সংবাদ :

মহিলাদের স্বাবলম্বী করে তুলতে সরকার কাজ করে যাচ্ছে: এমপি ডা. মনসুর

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলার ১ নং পুঠিয়া ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের দুস্থ ও গরিব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরের দিকে সেলাই মেশিন বিতরণ কার্যক্রম শুরু হয়। উপজেলার সদর ১ নং ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের দুস্থ ও গরীব মহিলাদের মাঝে প্রায় ২৬টি পরিবারের মাঝে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।
১ নং পুঠিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ খাঁন ঝন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই কার্যক্রম। যাতে করে গরিব ও দুস্থ মহিলারা নিজের পায়ে দাঁড়াতে পারে আর স্বাবলম্বী হয়।
সরকারের উন্নয়ন শুধু পুঠিয়া উপজেলা নয়, আমার দুর্গাপুর উপজেলাতেও দিয়েছি। মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। দুই উপজেলায় আমি প্রতিটি মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া পৌঁছে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নূর হোসেন নির্ঝর, সহকারী (ভূমি) কমিশনার দেবাশীষ বসাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মতিন মুকুল।


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩ | সময়: ৪:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর