চারঘাটে চিকিৎসক আতিকের মুক্তি দাবিতে প্রতিবাদ অব্যাহত

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সহকারী সার্জন ডা. আতিকুল হকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে চারঘাটের সর্বস্তরের ব্যানারে মানবন্ধন করা হয়েছে। সোমবার বিকেলে চারঘাট বাজার চার রাস্তার মোড়ে এ মানবন্ধন কর্মসূচি পালন করা হয়।
এ সময় বক্তব্য রাখেন, উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাইফুল ইসলাম বাদশা, ডা. রিয়াদ আলী, জেলা আওয়াী লীগের সাবেক দপ্তর সম্পাদক মাজদার রহমান, পদ্মা বড়াল থিয়েটার সাধারণ সস্পাদক সাজেদুল করিম, কর্মী আব্দুল কুদ্দস, শেখ মখলেছুর রহমান শিপু।
এর আগেও চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ কর্মকর্তা-কমচারীরা মানবন্ধন করে ডা. আতিকের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধণ কর্মসুচি পালন করেছিল।
জানা যায়, এক নারীর স্পর্শকাতর স্থানে হাত দেয়ার অভিযোগে গত ৮ মাস পুর্বে ডা. আতিকের বিরুদ্ধে রাজশাহীর একটি আদালতে মামলা হয়। ওই মামলায় তদন্তকারী পুলিশ কর্মকর্তা আদালতে অভিযোগপত্র জমা দেন। ওই মামলায় গত বৃহস্পতিবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন ডা. আতিক।
তবে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। এরপর থেকে বিভিন্ন ব্যানারে মানবন্ধন কর্মসুচিসহ বিভিন্ন ভাবে প্রতিবাদ জানিয়ে আসছে বিভিন্ন সংগঠন।


প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩ | সময়: ৫:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ