সর্বশেষ সংবাদ :

শের-ই-বাংলা স্টেডিয়ামের ফ্লাড লাইটে আগুন

স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপের আগে চলছে বাংলাদেশ দলের রুদ্ধদ্বার অনুশীলন। এর মধ্যেই ঘটল অনাকাঙ্ক্ষিত ঘটনা। হঠাৎই আগুন ধরতে দেখা গেল শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ফ্লাড লাইটের কয়েকটি বাতিতে।
বৃষ্টির বাগড়া পেরিয়ে সোমবার বিকেলে নির্ধারিত সময়ের প্রায় ঘণ্টা দেড়েক পর শুরু হয় জাতীয় দলের মাঠের কার্যক্রম। মেঘলা আকাশ আর চারপাশ গুমোট থাকায় ফ্লাড লাইট জ্বালিয়েই শুরু হয় ম্যাচ পরিস্থিতির আদলে অনুশীলন। কিছুক্ষণ পর পূর্ব গ্যালারির কাছের ফ্লাডলাইটে আগুন দেখা যায়। এই ঘটনায় পুরো দল অনুশীলন বন্ধ করে দাঁড়িয়ে পড়ে। তবে আগুন বেশিক্ষণ থাকেনি। ছড়িয়ে পড়া ধোঁয়া পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর আবার শুরু হয় অনুশীলন। আগুন লাগার ঘটনা নিশ্চিত করেছেন বিসিবির গ্রাউন্ডস কমিটির ম্যানেজার আব্দুল বাতেন।
“ফ্লাড লাইটের নিচের দিকে আগুন ধরেছিল। এখানে বিষয়টা হলো, টানা বৃষ্টির কারণে শর্ট সার্কিট হয়ে গিয়েছিল। যে কারণে কিছু বাতিতে আগুন ধরে যায়। আমরা টের পেয়ে সার্কিট বন্ধ করে দেওয়ার পর আগুন নিভে যায়।” “ক্ষতিগ্রস্ত সার্কিটগুলোতে কাজ করতে হবে। কিছু সার্কিট হয়তো বদলে দিতে হবে। ফ্লাড লাইটে আর তেমন বড় কোনো সমস্যা হয়নি। আশা করছি, সার্কিট বদলে দিলেই সমাধান হয়ে যাবে। সব কিছু এখন নিয়ন্ত্রণে আছে।” পরে ফ্লাড লাইট জ্বালিয়েই অনুশীলন চলতে থাকে। এশিয়া কাপের জন্য গত শনিবার ১৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করা হয়। ৩১ অগাস্ট শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।


প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩ | সময়: ৫:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর