সর্বশেষ সংবাদ :

এক স্ত্রী, আরেক স্বামীর আত্মহত্যা

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের উপলশহর গ্রামে একই দিনে দুই নারী-পুরুষ গলায় ফাঁস নিয়ে ও বিষাক্ত ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছেন। শুক্রবার ভোরে ও বিকালে এসব ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপলশহর গ্রামের আব্দুস সালামের প্রথম স্ত্রী ফাতেমা খাতুন (৩৫) ও নবীর উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৫০)।
বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য নুর ইসলাম সিদ্দিকী জানান, উপলশহর পাবনা পাড়া আব্দুস সালামের সঙ্গে ফাতেমা খাতুনের প্রায় ২০ বছর আগে বিয়ে হয়। তাদের একটি মেয়ে রয়েছে। কয়েক বছর আগে আব্দুস সালাম দ্বিতীয় বিয়ে করে ছোট স্ত্রীসহ ঢাকায় থাকেন। দ্বিতীয় বিয়ের পর থেকে তিনি প্রথম স্ত্রী ও সন্তানকে ঠিকমত ভরণপোষণ দিতেন না। এতে ক্ষোভে অভিমানে শুক্রবার ভোরে ফাতেমা নিজ শোবার ঘরের তীরের সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস নেন।
অপরদিকে, উপলশহর উত্তরপাড়া গ্রামের নবীর উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম বছর তিনেক আগে ১০ কাঠা জমি কিনেন। কিন্তু বিক্রেতার নানা সমস্যার কারণে জমিটি রেজিস্ট্রি করে নিতে পারছিলেন না। এ নিয়ে স্ত্রীর সঙ্গে মাঝে মাঝেই ঝগড়া-বিবাদ হতো। শুক্রবারও এ নিয়ে তর্ক হলে মনের দুঃখে তিনি ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবন করেন। পরে স্বজনরা বুঝতে পেরে তাকে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ