আক্কেলপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মসজিদের ইমামের মৃত্যু

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওমর ফারুক (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সোনামুখী ইউনিয়নের হলহলিয়া গ্রামের মসজিদের ইমাম এবং চুকাইবাড়ি হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন। নিহত ওমর ফারুক বগুড়া জেলার সোনাতলার সৈয়দপুর গ্রামের জাহেদুল ইসলামের ছেলে। শুক্রবার দুপুরে উপজেলার হলহলিয়া গ্রামে দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শী, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সোনামুখী ইউনিয়নের হলহলিয়া গ্রামের মসজিদের ইমাম ওমর ফারুক ওই গ্রামের মুসা করিম চৌধুরীর বাসায় থাকতেন।
শুক্রবার দুপুরে মসজিদে যাওয়ার উদ্দেশ্যে গোসলের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। ট্যাংকিতে পানি না থাকায় পানির পাম্পের বৈদ্যুতিক সংযোগ সকেটের মাধ্যমে চালু করে গোসল এবং ওযু করে পাম্পের সকেট খুলতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আক্কেলপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সোনামুখী ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য রতন মন্ডল বলেন, ‘মোটরের বিদ্যুতের স্থায়ী কোন সংযোগ ছিল না তবে আলাদা তার দিয়ে সকেটের মাধ্যমে পানির মোটরটি চালু ও বন্ধ করতেন তিনি। নিহত ওমর ফারুক গোসলের জন্য পানির মোটর চালু করে গোসল এবং ওযু করে মোটর বন্ধ করতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটে। তিনি আমাদের গ্রামের মসজিদের ইমাম ছিলেন’।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক বলেন, ‘এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। কারো কোন অভিযোগ না থানায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে’।


প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ