সর্বশেষ সংবাদ :

নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-২

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর পত্নীতলায় শ্যালো ইঞ্জিনচালিত (ভটভটি) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভটভটি চালকসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। রোববার (৬ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার মধইল-সাপাহার আঞ্চলিক সড়কের নকুচা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জানা যায়, নিহত যুবকের নাম আরমান আলী (২৪)। তিনি জেলার ধামইরহাট উপজেলার ইন্দুয়া গ্রামের মো. দেলোয়ার হোসেনের পুত্র। আহতরা হলেন- ভটভটির চালক মোহাম্মদ এনামুল (৩৩) ও সহযোগী মেহেদী হাসান (২৬)। তারা সবাই একই এলাকার বাসিন্দা। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, ভোরে আগ্রাদ্বিগুন থেকে ভটভটিযোগে মাছ নিয়ে সাপাহার বাজারে বিক্রি করতে যায় আরমান। সকালে মাছ বিক্রি শেষে ওই ভটভটি করেই আগ্রাদ্বিগুন বাজারে ফিরছিলেন তারা। পথে নকুচা-করমজা বাজারের মাঝামাঝি এলাকায় পৌঁছালে দ্রুত গতির ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর উল্টে যায়।

 

 

 

 

এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থালেই মারা যান আরমান আলী। অন্যদিকে, এঘটনায় আহত হন ভটভটির চালক মোহাম্মদ এনামুল ও তার সহযোগী মেহেদী হাসান। পরে স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পত্নীতলা থানা ওসি পলাশ চন্দ্র দেব বলেন, খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ভটভটিটি উদ্ধার করে পুলিশ হেফাজতে থানায় রাখা হয়েছে।

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩ | সময়: ৪:৪২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর