তারেক ও জোবায়দার কারাদণ্ডাদেশের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের কারাদণ্ডাদেশের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছে বিএনপি। শুক্রবার বিকাল ৫ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ বিএনপির ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠান পাড়া বিএনপির অফিস থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের শহীদ সাটু হল মার্কেট এলাকায় সমাবেশে অনুষ্ঠিত হয়।

 

 

 

 

সমাবেশ বক্তব্য রাখেন বিএনপির যুগ্ন মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদ, জেলা কৃষক দলের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, ভোলাহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম, বিএনপি নেতা নজরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি তবিউল ইসলাম তারিফ, রানিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহমত আলী।

 

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল বারেক, তাসেম আলী, আ ক ম শাহিদুল আলম বিশ্বাস পলাশ, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মিজু ও সাধারণ সম্পাদক জামিউল হক সোহেল,
সাবেক ছাত্রনেতা সারোয়ার জাহান, মিম ফজলে আজিম। বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে দণ্ডাদেশ প্রত্যাহারের দাবি করেন।

 

এদিকে একই সময় শহরের বাতেন খাঁর মোড় এলাকায় জেলা বিএনপির ব্যানারে অনুরূপ কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাড. রফিকুল ইসলাম টিপু, হায়াতুর দোলা ও সদস্য সচিব রফিকুল ইসলাম, বিএনপি নেতা আবু তাহের খোকন, ওবাইদ পাঠান, জেলা ছাত্রদলের সদস্য সচিব সাদ্দাম হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: আগস্ট ৪, ২০২৩ | সময়: ১০:৫৭ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর