নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ক্লাসপার্টি

স্টাফ রিপোর্টার: নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এনবিআইইউ) রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে ক্লাস পার্টি অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসের কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের অনেকে ইতোমধ্যে শিক্ষাজীবন শেষ করে কর্মক্ষেত্রে অবদান রাখছে।
বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ একটি সমৃদ্ধ বিভাগ। এই বিভাগের শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষা কার্যক্রম খুবই প্রসংশনীয়। পড়াশুনার পাশাপাশি এ ধরণের সহশিক্ষামূলক কর্মক্রমের মাধ্যমে বিভাগের শিক্ষার্থীরা সমৃদ্ধ হচ্ছেন। বক্তারা শিক্ষার্থীদের দিক-নির্দেশনামূলক বক্তব্যে বিভিন্ন বিষয়ে উদ্ধুদ্ধ করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা উপাচার্য এবং বর্তমানে উপদেষ্টা বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. আবদুল খালেক, উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাস, সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদের ডিন প্রফেসর ড. মকসুদুর রহমান।
সভাপতিত্ব করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান দোলন চক্রবর্তী। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিভাগের সহকারি অধ্যাপক স্বপ্না খাতুন। দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের সঞ্চালনায় সঙ্গীত ও নৃত্য পরিবেশন করা হয়। অনুষ্ঠানে বিভাগের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


প্রকাশিত: আগস্ট ১, ২০২৩ | সময়: ৬:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ