সর্বশেষ সংবাদ :

অর্ণা জামানকে সংবর্ধনা দিলো মহানগর ছাত্রলীগের সাবেক নেতা-কর্মীরা

স্টাফ রিপোর্টার:
আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য এবং যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় ডা. আনিকা ফারিহা জামান অর্ণাকে সংবর্ধনা দিয়েছে রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা ।

সোমবার (৩১ জুলাই) দুপুর ২ টায় রাজশাহী নগরীর ডাবতলাস্থ চৈতির বাগানে এই সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে আনিকা ফারিহা জামান অর্ণার হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. অর্ণা জামান তার ছাত্রলীগ জীবনের সোনালী অতীতের কথা তুলে ধরেন পাশাপাশি বলেন সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা যেকোনো সমস্যার সম্মুখীন হলে যেনো তার কাছে যান তিনি তার সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়াবেন।

 

 

 

 

তিনি আরো বলেন, আমাদের জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের একটা বড় অধিকার দিয়েছেন তা হলো সন্তানের অভিভাবক হিসেবে মায়ের নাম ব্যবহার করা যাবে । এর চেয়ে সম্মানের কি হতে পারে, সেই জায়গা থেকে একজন মেয়ে হিসেবে আমি সম্মানবোধ করছি, গর্ববোধ করছি । আমি আশা করবো আমার বোনেরা সহ আর যারা আছেন সকলকে নিয়ে আগামীতে আমরা যেনো ভালো এবং শক্তিশালী নারী সংগঠন গড়ে তুলতে পারি। আর আজকে আমাকে সংবর্ধনা প্রদান করা ও এতো সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করায় সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা আব্দুল মোমিন, মাহমুদ হাসান রাজিব, রকি কুমার ঘোষ, শফিকুজ্জামান শফিকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, ডা. অর্না জামান কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, এরপর মূল দল আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য পদে দায়িত্ব পালন করেছেন। তিনি রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য হিসেবেও দায়িত্ব পালন করছেন।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩ | সময়: ৫:৫৯ অপরাহ্ণ | Daily Sunshine