সর্বশেষ সংবাদ :

ফাহিমের রেজাল্টের আনন্দ ফিকে হলো মায়ের মৃত্যুতে

রাসেল সরকার, কেশরহাট: রাজশাহীর মোহনপুরে ছেলের রেজাল্ট জিপিএ-৫ শোনার আগেই মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। এবারের দাখিল পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে একমাত্র জিপিএ-৫ পেয়েছেন সাঁকোয়া-বাকশৈল কামিল মাদ্রাসার ছাত্র ফাহিম হোসাইন। শুক্রবার দাখিল পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। ঐদিন সকালে ফাহিমের মা ফাতিমা বেগম মারা যান।
জানা গেছে, ফাহিমের রেজাল্টের তিনদিন আগে স্ট্রোক করেন মা ফাতিমা। এরপর দুইদিন রামেক হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন থেকে শুক্রবার বেলা ১১টার সময় মারা দুনিয়া ছেড়ে চলে যান। এরপর ফাহিমের রেজাল্ট প্রকাশিত হলে বিকাল সাড়ে ছয়টায় মায়ের জানাজা সম্পন্ন হয়। ফাহিম উপজেলার বাকশৈল গ্রামের আনোয়ার হোসাইনের ছেলে।
ফাহিমের এই রেজাল্ট জানার পর ভারাক্রান্ত হয়ে উঠে গ্রামের পরিবেশ। অনেকেই দেখা করতে এসে কান্নায় ভেঙ্গে পড়েন। ফাহিমের চাচা হান্নান বলেন, আমার ভাইয়ের একমাত্র ছেলে ফাহিম। সে দাখিল পরিক্ষায় গোল্ডেন প্লাস পেয়েছে। একইদিন সকালে তার মা মারা গেছেন। আমরা গোটা পরিবার শোকাহত। ফাহিমের মায়ের এমন মৃত্যু আমরা মেনে নিতে পারছিনা।
জিপিএ-৫ পাওয়া ফাহিমের প্রতিক্রিয়া যেন হৃদয় বিদারক। ভালো রেজাল্ট করেও বুকফাটা কান্না যেন পিছু ছাড়েনা ফাহিমের। মায়ের মৃত্যুতে শোক সইতে পারছেন না ফাহিম। মায়ের জন্য দোয়ার দরখাস্ত করেছেন শোকাহত ফাহিম ও তার বাবা আনোয়ার হোসাইনের।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২৩ | সময়: ৬:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর