বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নিয়ামতপুরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

নিয়ামতপুর প্রতিনিধিঃ
আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিএনপির সংঘটিত অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ৩০ জুলাই রবিবার বেলা ১১টায় উপজেলা দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়। বিক্ষোভ মিছিল শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামের মেইন গেটের সামনে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভার্চুয়ালি নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

 

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, হাজিনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরঞ্জন বিজয়পুরী, চন্দননগর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি, ভাবিচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক, সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টু, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও অত্র ইউনিয়ন চেয়ারম্যার আলহাজ্ব বজলুর রহমান নঈম, উপজেলা যুবলীগের সভাপতি ও রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান মোতালেব হোসেন বাবর, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হুমাইন কবির, সাধারণ সম্পাদক রায়হান কবির রাজু, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন টিটু প্রমূখ।

 

 

 

বক্তরা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে দেশ যখন এগিয়ে চলছে তখন বিএনপি আবারো অগ্নিসন্ত্রাস শুরু করেছে। তারা ২০১৩, ১৪ ও ১৫ সালের পুনরাবৃত্তি শুরু করেছে তাঁরা। এ অবস্থায় আওয়ামী লীগের নেতাকর্মীরা চুপ থাকতে পারে না। তাদেরকে রাস্তায় প্রতিহত করা হবে।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩ | সময়: ৫:০৪ অপরাহ্ণ | Daily Sunshine