রাজশাহীতে শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ১ম বিভাগ হকি লীগের সমাপনী ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ১ম বিভাগ হকিলীগ-২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রাজশাহী জেলা হকি সমিতি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের পুনঃনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। হকি লীগের ফাইনালে সিপাইপাড়া স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বৈকালী সংঘ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, খেলাধূলার মাধ্যমে শিশুদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটে। তাই খেলাধূলার বিকল্প নেই। রাজশাহীর ক্রীড়াঙ্গনে যে ঘাটতি রয়েছে, আমি দায়িত্ব গ্রহণের পর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সাথে কথা বলে সেগুলো পূরণ করবো। রাজশাহীর ক্রীড়াঙ্গনে জাগরণ সৃষ্টি করা হবে।
এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যারা নিরলসভাবে পরিশ্রম করে ক্রীড়াঙ্গনকে সচল রেখেছেন তাদেরকে ধন্যবাদ জানান রাসিক মেয়র।
সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা হকি সমিতির যুগ্ম আহবায়ক ও ৮ নং ওয়ার্ড এর নবনির্বাচিত কাউন্সিলর জানে আলম জনি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, কোষাধ্যক্ষ জিয়া হাসান আজাদ হিমেল প্রমুখ। সঞ্চালনায় ছিলেন রাজশাহী জেলা হকি সমিতির সদস্য সচিব তৌফিকুর রহমান রতন।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর