সর্বশেষ সংবাদ :

নিয়ামতপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিয়ামতপুর প্রতিনিধিঃ
নওগাঁর নিয়ামতপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বঙ্গবন্ধুসহ দেশের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়। পরে দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়। আনন্দ শোভা যাত্রা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগেরর সভাপতি হুমায়ন কবিরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য প্রদান করেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

 

 

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রায়হান কবির রাজুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, সিনিয়র সহ- সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, সহ- সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মনোরঞ্জন মজুমদার, সহ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগমসহ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেত্রীবৃন্দরা।
শেষে স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উপলক্ষে মোমবাতি জ্বালিয়ে কেট কেটে জন্মদিন পালন করা হয়। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩ | সময়: ৪:০১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর