সর্বশেষ সংবাদ :

বিমানবন্দরে চরম ভোগান্তি হাথুরুসিংহের

স্পোর্টস ডেস্ক: ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইন্সের ফ্লাইটে উঠতে গিয়ে চরম ভোগান্তির শিকার বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তার নির্ধারিত ফ্লাইট যাত্রার আগে বাতিল করা হয়। তার জন্য বিকল্প কোনো ব্যবস্থাও করেনি কর্তৃপক্ষ। দীর্ঘ অপেক্ষার পর ফ্লাইট পেলেও ততক্ষণে হাথুরুসিংহে হারিয়ে ফেলেন নিজের ব্যাগ। সব মিলিয়ে ছুটি কাটাতে গিয়ে চরম ভোগান্তিতে হাথরুসিংহে।
জাতীয় দলের এখন খেলা নেই। এ মাসের শেষ দিকে শুরু হবে ক্যাম্প। শুরুর দিকে ক্যাম্পে কোচিং স্টাফরা থাকবেন না। আস্তে আস্তে যোগ দেবেন সবাই। আগস্টের ৩০ তারিখে শুরু এশিয়া কাপ। এরপর নিউ জিল্যান্ড বাংলাদেশে আসবে। বাংলাদেশ যাবে বিশ্বকাপ খেলতে এবং ব্শ্বিকাপের পর নিউ জিল্যান্ড আবার বাংলাদেশ সফর করবে।
ডিসেম্বরে বাংলাদেশ যাবে নিউ জিল্যান্ড খেলতে। লম্বা সূচি আগে ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফররাও পেয়েছেন লম্বা ছুটি। সেজন্য হাথুরুসিংহে ফিরেছেন অস্ট্রেলিয়ায় যেখানে থাকে তার পরিবার। কিন্তু ৫৪ বছর বয়সী কোচকে পরিবারের কাছে ফিরতে চরম ভোগান্তি পোহাতে হয়েছে। নিজের দুর্ভোগের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন হাথুরুসিংহে, ‘ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইন্সে সবচেয়ে বাজে অভিজ্ঞতা হলো। উড্ডয়নের কয়েক ঘণ্টা আগে ফ্লাইট বাতিল করা হয়েছে। একই দিনে বিকল্প ফ্লাইটের ব্যবস্থা করা হয়নি। অবশেষে পরদিন বিমানে উঠতে পারলাম, সেটাও অনেক দেরিতে ছেড়েছে। ভ্রমণের শেষটা হয়েছে ব্যাগ হারিয়ে…।’
আগস্টের মাঝামাঝি সময়ে কোচিং স্টাফদের ছুটি শেষ করে কাজে যোগ দেওয়ার কথা রয়েছে। লম্বা এ ছুটির আগে হাথুরুসিংহের তিক্ত অভিজ্ঞতা হয়েছে ঠিকই। কিন্তু পরিবারের কাছে পৌঁছে নিশ্চয়ই সেই দুঃখ ভুলে যাওয়ার কথা।


প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩ | সময়: ৪:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ