টেকনো ক্যামন ২০ সিরিজ ফ্যাশন ফেস্টিভ্যালের ঘোষণা

সানশাইন ডেস্ক : সম্প্রতি গল্প বলার সরলতা এবং প্রাচুর্য্যের ভিন্নতায় উল্লেখযোগ্য পরিবর্তনের সাক্ষী হয়েছে লন্ডন ফ্যাশন উইক। ক্রমবর্ধমান এই পরিবর্তন ফ্যাশন জগতে ব্যক্তি মানুষের পোষাকের বদলে তাদের আবগে ও ব্যক্তিত্বের অভিব্যক্তির প্রকাশে জোর দিচ্ছে।
ফ্যাশনের এই চলতি ট্রেন্ড সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া লন্ডন ফ্যাশন উইকে আরো জোরালোভাবে প্রতিষ্ঠা পেয়েছে সৃজনশীল প্রযুক্তি ব্র্যান্ড টেকনো এবং ফ্যাশন দুনিয়ার প্রধানতম ব্রান্ড ভোগের অংশীদারিত্বে ‘স্টাইল ইন মোশন’ ধারণের মাধ্যমে।
ভোগের সঙ্গে টেকনোর এই মেলবন্ধন ফ্যাশন ইন্ডাস্ট্রিতে একটি নতুন রূপান্তরধর্মী মাইলফলক হিসেবে পরিগনিত হয়েছে। টেকনোর ক্যামন ২০ সিরিজের মাধ্যমে ক্ষুদ্রাকারের নকশাশৈলী প্রদর্শণের মধ্য দিয়ে আবেগ এবং ব্যক্তিত্বের প্রকাশ ঘটানোর কারণে ‘ফ্যাশন এক্সপ্রেশন’ এক নতুন রূপ লাভ করেছে, যার তত্ত্বাবধানে ছিলেন বিখ্যাত ফটোগ্রাফার আরিয়া শাহরোখশাহী। অসাধারণ এই মেলবন্ধনের কারণে চিরায়ত ফটোগ্রাফি এবং ভিডিওর নতুন অভিজ্ঞতা লাভ করছে সবাই, যার মাধ্যমে ফ্যাশনের ঐতিহ্যগত সীমানা অতিক্রম করে আবেগপূর্ণ শক্তিশালী গল্প বলার উপলক্ষ্য হয়েছে।
আধুনিক প্রযুক্তির সঙ্গে সমসাময়িক ডিজাইনকে একীভূত করার ক্ষেত্রে সবার চেয়ে এগিয়ে থাকা টেকনো ব্রান্ডের মূলমন্ত্র ‘স্টপ অ্যাট নাথিং’।
টেকনোর ক্যামন ২০ সিরিজের মাধ্যমে একজন মানুষ তার আবেগপূর্ণ মুহূর্তগুলো ধারণ করতে সক্ষম হচ্ছেন, যার ফলে এ বিষয়টি ফ্যাশন জগতের সঙ্গে তার মানসিক সংযোগ স্থাপনে গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। নিখুঁত ও নান্দনিকতার মেলবন্ধনে ডিভাইসটি একজন ব্যক্তির নিজস্ব ফ্যাশনের মধ্য দিয়ে তার সত্যিকারের রূপ প্রকাশে সহায়তা করছে।
টেকনো এবং ভোগের এই যুগলবন্দি আবেগে ভরা গল্প বলার সুযোগ তৈরি করছে, ফলে এটি সাধারণ কোনো অংশীদারিত্বমূলক ঘটনা নয়, তার চেয়েও বেশি কিছু। প্রতিষ্ঠান দুটি ফ্যাশন এবং আবেগের গভীর সংযোগ ঘটিয়ে ফ্যাশন ল্যান্ডস্কেপকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছে ।
ভোগের সঙ্গে একিভূত হওয়ার এই সাফল্যের পর, চলতি বছরের ১৭ জুলাই বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাওয়া টেকনো ক্যামন ২০ সিরিজ ফ্যাশন ফেস্টিভ্যালের ঘোষণা দিয়ে টেকনো আনন্দিত বোধ করছে। এই ফেস্টিভ্যালে বাংলাদেশি ফ্যাশনের প্রধান ব্যক্তিগণ, ব্যবসায়ী এবং প্রভাবশালীদের একই ছাদের নিচে নিয়ে এসে ফ্যাশনের নতুনধারার চলতি ট্রেন্ড ও ডিজাইন প্রদর্শিত হবে। টেকনো তার ক্যামন ২০ সিরিজের মাধ্যমে ফ্যাশনের চিরায়ত সীমানা তুলে দিতে চায়, এর মাধ্যমে ফ্যাশন ল্যান্ডস্কেপের সংজ্ঞাকে নতুনভাবে লিখতে বদ্ধপরিকর।


প্রকাশিত: জুলাই ১৮, ২০২৩ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর