একতরফা নির্বাচন হলে ডিসি এসপিসহ নির্বাচন অফিস অবরুদ্ধ করে রাখা হবে: সাবেক এমপি হারুন

চাঁপাইনবাবাগঞ্জ প্রতিনিধি:
বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক সংসদ সদস্য হারুনুর রশীদ বলেছেন, ‘ আগামী নির্বাচনে বিএনপিকে বাদ দিয়ে যদি এক তরফা নির্বাচন করেন। আমার বাড়ী থেকে ১শ’ গজ দূরে নির্বাচন অফিস ঘেরাও থাববে হাজার হাজর মানুষ দিয়ে। কোন মূল্যে নির্বাচনী সরঞ্জাম বের হতে দেয়া হবে না। মানুষের বুকের রক্ত দিয়ে যেতে হবে। নির্বাচনে রিটার্নিং অফিসার থাকে ডিসিরা তাদের অফিস ও বাড়ি অবরুদ্ধ করে রাখা হবে’।আজ রোববার বিকেলে আগামী ১৮ জুলাই শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলী ও নিরপেক্ষ সরকারের এক দফা দাবিতে পদযাত্রা উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের একটি কমিউনিটি সেন্টারে প্রস্ততি সভায় এসব মন্তব্য করেন।

 

 

 

হারুনুর রশিদ বলেন, বর্তমান সরকার এক তরফা নির্বাচন করতে জেলায় জেলায় এসপি, ডিসি ও ডিআইজিদের রদবদলে ব্যস্ত হয়ে উঠেছে। পছন্দের লোকদের বেছে বেছে পোস্টিং দিচ্ছে। তিনি আরও বলেন, এলিট ফোর্স র‌্যাব তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করেনি,তারা গুম খুনে জড়িত থাকায় তাদের উপর নিষেধাজ্ঞা এসেছে। নিষেধাজ্ঞা আসার পরে শতকরা ৯৫ ভাগ বিচার বহিঃভূর্ত হত্যাকান্ড কমে এসেছে। আর ভিসানীতি ঘোষণার পর আওয়ামী লীগের লোকজনের মুখ শুকিয়ে গেছে।
বাংলাদেশের জেলায় জেলায় বিভাগে বিভাগে সমাবেশ হতে সব জায়গাতে আমাদের বাধা দেয়া হয়েছে। ঢাকায় ১ মাইলের মধ্যে আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ হল। এতে কোন বিশৃঙ্খলা হয়নি। তাদের বিশ্বাস করা যাবে না। কারন ন্যাড়া বেল তলায় একবারই যায়। বাবর বার যাবে না। সুতরাং জনগনের জোয়ার কোনদিকে যাবে হাসিনা এখনও বুঝতে পারেনি। তাদের অনেকের বিমানের টিকিট কাটা আছে। রেডি করে ফেলছে। বাংলাদেশের আবহাওয়া মূহুর্তের মধ্যে পরিবর্তন হয়।

 

 

 

 

বিগত নির্বাচনের কথা উল্লেখ্য করে হারুন বলেন, ২০১৪ সালে আমরা ভোট করিনি, বাংলাদেশ ভোট হয়নি।এবার যদি বিএনপি ও জোটদের ভোট করার চেষ্টা করেন শেখ হাসিনা ওয়াজেদ আর যারা প্রশাসনের ১০ বছর ১৫ বছর ধরে চুরির সহযোগিতা করেছেন চোর এবং চোরের সহযোগিরা একই অপরাধী।
চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আব্দুল বারেক, নজরুল ইসলাম, আনোয়ার হোসেন, আকম সাহিদুল আলম বিশ্বাস পলাশ, সারোয়ার জাহান সেন্টু,তাসেম আলী, রহমত আলীসহ বিএনপির বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ১৬, ২০২৩ | সময়: ১১:৩০ অপরাহ্ণ | Daily Sunshine