ডিগ্রী পাস পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর নিম্নবর্ণিত পাঁচটি পরীক্ষা কেন্দ্রে আগামী ১২ জুলাই হতে ৩০শে আগষ্ট পর্যন্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০২১ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষা অনুষ্ঠিত হবে।
উক্ত পরীক্ষা চলাকালীন পরীক্ষা কেন্দ্রের আইন-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্ত কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।
পরীক্ষা উপলক্ষ্যে আগামী ১২ই জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দ হতে ৩০শে আগষ্ট ২০২৩ খ্রিষ্টাব্দ পর্যন্ত পরীক্ষা চলাকালীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৯ (১) এর (ক) ও ২৯ (১) এর (খ) এবং ৩০ ধারার অর্পিত ক্ষমতাবলে নিম্নবর্ণিত পরীক্ষা কেন্দ্রসমূহের চতুর্দিকে ২০০ (দুইশত) গজের মধ্যে মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিষ্ফোরকদ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন এবং ৪ (চার) জনের অধিক একত্রে চলাচল নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
পরীক্ষা কেন্দ্রসমূহ হলো রাজশাহী সরকারি সিটি কলেজ, রাজশাহী নিউ গভ: ডিগ্রী কলেজ, রাজশাহী সরকারি মহিলা কলেজ, নওহাটা সরকারি ডিগ্রী কলেজ ও নওহাটা মহিলা কলেজ।
গতকাল ৯ই জুলাই ২০২৩ খ্রিষ্টাব্দ আরএমপি’র পুলিশ কমিশনার আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।


প্রকাশিত: জুলাই ১১, ২০২৩ | সময়: ৫:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ