কেশরহাট বাজার বণিক সমিতির নির্বাচনে বিজয়ীদের শপথগ্রহণ

কেশরহাট প্রতিনিধি:
মোহনপুরে সদ্য অনুষ্ঠিত কেশরহাট বাজার বণিক সমিতির নির্বাচনে বিজয়ীদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে সমিতির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডা. হারেস আলী আকন্দ। প্রধান অতিথি হিসেবে শপথ বাক্য পাঠ করান বাজার বণিক সমিতির সাবেক আহবায়ক ও কেশরহাট পৌর আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন। এর আগে বনিক সমিতির অস্থায়ী কার্যালয় ফিতা কেটে উদ্বোধন করা হয়।

 

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কেশরহাট বাজার বণিক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশিনার ও সাবেক প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক, বেলঘরিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা এফএম ইসমাইল আলম আলহাছানী, কেশরহাট বাজার বণিক সমিতির সাবেক যুগ্মআহবায়ক ও রহমান হোন্ডার ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান মুস্তাক, কেশরহাট পৌরসভার কাউন্সিলর সাবের আলী, কেশরহাট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ।

 

 

 

 

 

এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি গার্মেন্টস ব্যববসায়ি আলহাজ্ব আক্কাস, সাধারণ সম্পাদক মুদি ব্যবসায়ি শরিফুল ইসলাম, সাংগাঠনিক সম্পাদক কাজি হাবিবুর রহমান মিঠু, দফতর সম্পাদক ওসমান এন্টারপ্রাইজের ব্যবস্থাপক ওসমান আলী, ধর্মবিষয়ক সম্পাদক আবদুর রাজ্জাক, কার্যকরী সদস্য মাসুদ রানা, খালেদ হোসেন, এনামুল হকসহ সকল দফতরিক ও সদস্যগণ উপস্থিত ছিলেন। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: জুলাই ৪, ২০২৩ | সময়: ৬:২১ অপরাহ্ণ | Daily Sunshine