রাজশাহীতে দুই পক্ষের সংঘর্ষে উড়ে গেলো একজনের হাতের কবজি

স্টাফ রিপোর্টার : রাজশাহী দুই পক্ষের সংঘর্ষে চারজন আহত হয়েছেন। এ সময় একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। বৃহস্পতিবার দুপুরের দিকে রাজশাহী নগরের খুলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনর করা হয়েছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন, নগরীর খুলিপাড়া এলাকা শুকুর আলীর ছেলে মুকুল (৪৫), বদর আলীর ছেলে আলতাব (৪৫), আনসার আলীর ছেলে মনা (২৬) ও মনিরুল ইসলামের ছেলে সজল(২৩)।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত আলতাফ গ্রুপ ও স্থানীয় আজিজ গ্রুপের মধ্যে নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা চলছিল। এ নিয়ে স্থানীয় কাউন্সিলর নিযাম উল আজিম মীমাংসা করারও চেষ্টা করেন। কিন্তু তার পরেও উত্তেজনা ছিল। এরই মধ্যে সিটি নির্বাচন হয়ে যাওয়ার পরে এ নিয়ে বৃহস্পতিবার দুপুরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে প্রতিপক্ষের হাসুয়ার কোপে আলতাফের বাম হাতের কবজি পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়াও তার ডান হাতের কয়েকটি আঙ্গুলও কেটে যায়। তাকে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।
নগরীর বোয়ালিয়া থানার ওসি সোহরাওয়ার্দী জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। অপ্রিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখ নপর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।


প্রকাশিত: জুন ২৩, ২০২৩ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ