সর্বশেষ সংবাদ :

বাগমারায় স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্সের টায়ার প্রদান

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্সের জন্য নতুন টায়ার প্রদান করা হয়েছে। টায়ার নষ্ট হওয়ায় ঝুঁকিপূর্ণ অবস্থায় রোগী নিয়ে চলাচল করতো উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স চালক।
হাজারো রোগীর সুস্থতার কথা চিন্তা করে উপজেলা পরিষদের প্রধান উপদেষ্টা রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্সের জন্য নতুন ৪টি টায়ার প্রদান করা হয়েছে।
সম্প্রতি উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে এ্যাম্বুলেন্স চালকের নিকট নতুন টায়ার প্রদান করা হয়। এ্যাম্বুলেন্সের টায়ার প্রদান কালে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।
উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম রাব্বানী বলেন, টায়ারের কারণে এ্যামবুলেন্স চলাচলে প্রায় দূর্ভোগ পোহাতে হতো। বিষয়টি এমপি মহোদয়কে অবহিত করলে তিনি গুরুত্বসহকারে সমস্যাটির সমাধান করে দিয়েছেন।


প্রকাশিত: জুন ২৩, ২০২৩ | সময়: ৫:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর