সর্বশেষ সংবাদ :

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার একমাত্র টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ওয়ালটন।
মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের কনফারেন্স হলে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ টিটু আনুষ্ঠানিকভাবে ওয়ালটনের নাম টাইটেল স্পন্সর হিসেবে ঘোষণা করেন। একই অনুষ্ঠানে সিরিজের লোগোও উন্মোচিত হয়।
ওয়ালটনের সাথে এ সিরিজে পাওয়ার্ড বাই স্পন্সর হয়েছে আই স্ক্রিন। কো স্পন্সর হয়েছে ইউসিএআই ইউনিভার্সিটি বাংলাদেশ ক্যাম্পাস। সহযোগী স্পন্সর হিসেবে থাকছে কসমেটিকস ব্র্যান্ড রিমার্ক। এই সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস হোল্ডার হিসেবে দায়িত্ব পালন করছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়াম।
সংবাদ সন্মেলনে বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটি চেয়ারম্যান তানভির আহমেদ টিটু, টাইটেল স্পন্সর ওয়ালটনের পক্ষে চিফ মার্কেটিং এন্ড কমিউনিকেশন অফিসার দিদারুল আলম খান, পাওয়ার্ড বাই আই স্ক্রিনের সিইও চিত্রনায়ক রিয়াজ, অ্যাসোসিয়েটস স্পন্সর রিমার্ক এইচবির পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর মার্কেটিং জামাল উদ্দীন এবং ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের পক্ষে সায়মা বেগম রিতু উপস্থিত ছিলেন।


প্রকাশিত: জুন ১৪, ২০২৩ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ