সর্বশেষ সংবাদ :

সুমার ৭ রানে ৫ উইকেট রুমানার টানা ৫ মেডেন

স্পোর্টস ডেস্ক: সুমা রানির অফ স্টাম্পের বাইরের বল রক্ষণাত্মক ভঙ্গিতে খেলার চেষ্টায় ব্যর্থ টুম্পা চৌধুরি। ব্যাটের কানা ছুঁয়ে বল উইকেটরক্ষকের গ্লাভসে যেতেই জোরাল আবেদনে আঙুল তুলে দিলেন আম্পায়ার। আনন্দের বহিঃপ্রকাশে দুই হাতে মুখ ঢেকে ফেললেন সুমা, পরক্ষণেই চুমু এঁকে দিলেন উইকেটে। এমন উচ্ছ্বাস তো হবেই! চলতি লিগের সেরা বোলিং যে করলেন সিটি ক্লাবের এই অফ স্পিনার!
বিকেএসপির এক নম্বর মাঠে ঢাকা প্রিমিয়ার নারী ক্রিকেট লিগের ম্যাচে কেরানিগঞ্জ ক্রিকেট একাডেমির বিপক্ষে স্রেফ ৭ রানে ৫ উইকেট নেন সুমা। তার এমন বোলিংয়ের দিন ৯ উইকেটে জিতেছে সিটি ক্লাব। কেরানিগঞ্জকে স্রেফ ৪১ রানে আটকে রেখে ১০.৫ ওভারেই জিতে যায় তারা। লিগের সপ্তম ম্যাচে এসে প্রথম জয় পেল সিটি ক্লাব। আট ম্যাচে কোনো জয় ছাড়াই শেষ হলো কেরানিগঞ্জের লিগ। পরিত্যক্ত ম্যাচ থেকে ১ পয়েন্ট পেয়েছে তারা।
৯.১ ওভারের স্পেলে ৪টি মেডেন ওভার করেন সুমা। সালমা খাতুন ও নাহিদা আক্তারের পর চলতি লিগে ৫ উইকেট পেলেন তিনি। তবে আগের দুজনের চেয়ে কম রান খরচ করেন তিনি। তার হাতেই ওঠে ম্যাচ সেরার পুরস্কার। কেরানিগঞ্জের পক্ষে দুই অঙ্ক ছুঁতে পারেন কেবল জামিলা আক্তার (১৬ বলে ১১)। সুমার ৫ উইকেট ছাড়াও ফাহিমা আক্তার ১১ রানে নেন ৩ উইকেট। পরে রান তাড়ায় সাবিকুন নাহার ২০ ও ফাতেমা তুজ জোহরা ১৪ রান করে দলকে অনায়াস জয় এনে দেন।


প্রকাশিত: জুন ১২, ২০২৩ | সময়: ৫:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ