সর্বশেষ সংবাদ :

মেয়র প্রার্থী লিটনের প্রতি জাতীয় আদিবাসী পরিষদের সমর্থন

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামানা লিটনের প্রেতি সমর্থন দিয়েছে জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী মহানগর কমিটি। শনিবার রাজশাহীর গণকপাড়ার জাতীয় আদিবাসী পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় খায়রুজ্জামান লিটনকে রাজশাহী মহনগরের সকল আদিবাসীদের পক্ষে জাতীয় আদিবাসী পরিষদ রাজশাহী মহানগর কমিটি সমর্থন জানিয়ে প্রচারণা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গণেশ মার্ডির সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় আদিবাসী পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিমল রাজোয়াড়, দপ্তর সম্পাদক সুভাষ চন্দ্র হেমব্রম, গোদাগাড়ী উপজেলা সভাপতি রবীন্দ্রনাথ হেমব্রম, আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নকুল পাহান, জাতীয় আদিবাসী পরিষদ পবা উপজেলার সভাপতি মুকুল বিশ^াস, সাধারণ সম্পাদক ছোটন সরদার প্রমুখ।
সভায় জাতীয় আদিবাসী পরিষদের নেতৃবৃন্দ এএইচএম খায়রুজ্জামান লিটন কে নৈতিক সমর্থন এবং নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানিয়ে দাবি জানান, রাজশাহী মহানগরের আদিবাসীদের জন্য আবাসন এবং কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে হবে। মহানগরীর আদিবাসী শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃত্তি ও পৃথক হোস্টেল নির্মান।
এছাড়াও নেতৃবৃন্দরা বলেন, রাজশাহীতে সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে এবং চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখার জন্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে মেয়র হিসেবে জয়যুক্ত করার বিকল্প নাই। মুক্তিযুদ্ধের চেতনাকে বাস্তবায়ন এবং অক্ষুন্ন রাখতে দুই বারের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ভোট দিয়ে পুনরায় রাজশাহী মহানগরীর মেয়র নির্বাচিত করার আহবান জানানো হয়।


প্রকাশিত: জুন ১১, ২০২৩ | সময়: ৫:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর