রাজশাহীতে হেরোইনসহ একজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম হেরোইনসহ একজনকে আটক করেছে আরএমপি’র দামকুড়া থানা পুলিশ। এসময় আসামি’র হেরোইন বহনের কাজে ব্যবহৃত অটোরিক্সাটি জব্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত আসামির নাম বাবর আলী (৫০)। সে রাজশাহী মহানগরীর দামকুড়া থানার নতুন কসবার মৃত আফসার আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, সোমবার আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভুষণ বানার্জীর নির্দেশে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) ড. রুহুল আমিন সরকারে তত্ত্বাবধানে দামকুড়া থানার অফিসার ইনচার্জ মশিউর রহমানের নেতেৃত্বে এসআই আকবর আলী ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন একজন অটোরিক্সা চালক হেরোইন বহন করে গোদাগাড়ী হতে রাজশাহীর দিকে আসছে।
পরিপ্রেক্ষিতে সকালে দামকুড়া থানা পুলিশের ওই টিম দামকুড়া থানার হরিপুর দরগাপাড়া মোড়ে চেক পোষ্ট স্থাপন করেন। সকাল পৌনে ১০ টার টায় সন্দেহজনক অটোরিক্সটি অতিক্রম করার সময় চালককে দাঁড়ানোর সংকেত দেয়। সংকেত পেয়ে চালক বাবর আলী পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এরপর অটোরিক্সাটি তল্লাশি করে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামি’র বিরুদ্ধে দামকুড়া থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।


প্রকাশিত: জুন ৭, ২০২৩ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর