সর্বশেষ সংবাদ :

৩৬ দিনের শিশু খুন, লাশ মিললো গরুর নান্দিতে

কেশরহাট প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলার বসন্তকেদার বকপাড়া (মধ্যপাড়া) গ্রামে গরুর নাইন্দা (পানির পাত্র) থেকে ৩৬ দিন বয়সী এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। শিশুটির নাম আয়েশা আক্তার পিতা আলামিন হোসেন।
নিহত শিশুর বাবা জানান, ঘটনার সময় বাড়িতে শিশুটি ও তার মা তানিয়া বেগম ছাড়া আর কেউ ছিল না। এই ঘটনার পরে আমাকে জানালে আমি তৎক্ষণাৎ বাড়ি এসে দেখি আমার কন্যা সন্তান মারা গেছে।
ঘটনার বিবরণে জানা গেছে, বিকাল আনুমানিক ৫.৩০ থেকে পৌণে ছয়টার দিকে নিজ শয়নকক্ষে শিশুটিকে ঘুমিয়ে রেখে মা বাথরুমে যায়। বাথরুম থেকে পাশের বাড়িতে কুকুরের কামড়ের কথা শুনে সেখানে যায়। এরপর পাশের বাড়ির রোজিনার বাকচিৎকারে দ্রুত বাড়িতে ছুটে আসেন এবং দেখে তার কন্যা সন্তানটি মারা গেছে।
তবে ঘটনার প্রত্যক্ষদর্শী সুমনের স্ত্রী রোজিনা বলছে, আমাদের পাশের বাড়িতে বিয়ে হচ্ছে। আমি বিয়ে বাড়িতে যাওয়ার জন্য তানিয়াকে ডাকতে এসে দেখি গরুর পানি খাওয়ার নাইন্দার (পানির পাত্র) এর মধ্যে বাচ্চাটি ভাঁসছে। আমি সাথে সাথে চিৎকার দিলে সবাই ছুটে আসে এবং বাচ্চাটিকে সেখান থেকে উদ্ধার করে।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, খবর পেয়ে বাচ্চাটির লাশ উদ্ধার করা হয়। আশেপাশের লোকজনকে জিজ্ঞেসাবাদ করছি। এখনও মামলা হয়নি তবে এটি একটি হত্যা বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।


প্রকাশিত: মে ২৮, ২০২৩ | সময়: ৬:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর