বখশীয়া খানকাহ শরীফ জিয়ারত টি-বাঁধ এলাকায় জনগণের সাথে লিটনের কুশল বিনিময়

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন জনসাধারণের সাথে কুশল বিনিময় করেছেন। শুক্রবার বিকেলে রাজশাহী মহানগরীর টি-বাঁধ এলাকায় জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন তিনি।
এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএমখায়রুজ্জামান লিটন শুক্রবার রাজশাহী মহানগরীর বখশীয়া খানকাহ শরীফ মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করেছেন। জুম্মার নামাজ আদায় শেষে বখশীয়া খানকাহ মাজার শরীফ জিয়ারত করেন ও মুসল্লীদের সাথে কুশল বিনিময় করেন। এরআগে সেখানে পৌছালে সাবেক রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ফুলেল শুভেচ্ছা জানান বখশীয়া খানকাহ শরীফ কমিটির নেতৃবৃন্দ।
এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক ফিরোজ কবীর সেন্টু, শাহ মখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, ১৭ নং ওয়ার্ড (পূর্ব) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার হোসেন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মে ২৭, ২০২৩ | সময়: ৫:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর