লালপুর-বাগাতিপাড়ায় আ.লীগ নেতার মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ

লালপুর প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য আরিফুল ইসলাম উজ্জ্বল মোটরসাইকেল শোভাযাত্রা ও গণসংযোগ করেছেন। গতকাল বিকেলে লালপুর ত্রিমহনী মোড় থেকে এই মোটরসাইকেল শোভাযাত্রা বের করেন তিনি।
এসময় লালপুর ত্রিমহনী মোড় থেকে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ ও  স্থানীয়   সর্বস্তরের জনগণসহ প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে মোটরশোভাযাত্রা শুরু করেন। শোভাযাত্রাটি লালপুর, ওয়ালিয়া ও বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজার হয়ে পুরো দুই উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এ সময় বিভিন্ন বাজারে থেমে থেমে এলাকার জনগনের সাথে কুশল বিনিময় ও পথশোভা করেন আওয়ামী লীগ নেতা আরিফুল ইসলাম উজ্জ্বল।

 

 

 

এসময় বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে পথ শোভায় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুল ইসলাম উজ্জ্বল সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ থেকে অধ্যবদি ক্ষমতায় থাকায় বাংলাদেশের সমস্ত এলাকায় সব সেক্টরে উন্নয়নের ছোয়া লেগেছে। এই ধারা অব্যহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে ও তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করবেন তিনি। এই অঞ্চলের বেকারত্বদুর করা, কৃষি প্রধান এই জনপদের কৃষকরা তাদের উৎপাদিত কৃষি পণ্য কিভাবে বেশি দামে বিক্রয় করতে পারেন সে বিষয়ে লক্ষ দিবেন। প্রতিটি গ্রামে গঞ্জে ন্যায় বিচার প্রতিষ্ঠা হয় সেই বিষয়ে নজর দিবো এবং এই এলাকা থেকে সন্ত্রাস ও মাদকসহ সব নৈরাজ্য দূর করতে চেষ্ট করবো। তরুন যুবকরা যাতে বিপথে না যায় সে বিষয়ে জননেত্রী শেখ হাসিনার যে ভিশন স্মার্ট বাংলাদেশ বিনির্মান করতে তরুণ যুবকদের কাজে লাগাবেন। ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে পরিনত করতে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে যে ভাবে কাজ করা প্রয়োজন তিনি কাজ করবেন। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হতে পারবেন বলে জানিয়ে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দাবি করেছেন তিনি।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: মে ২৬, ২০২৩ | সময়: ৮:৩৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর