বিএনপির বিতর্কিত নেতা চাঁদের শাস্তির দাবিতে রাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় বিএনপির বিতর্কিত নেতা আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করে করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আওয়ামী কর্মকর্তা কর্মচারী পরিষদ। বুধবার বেলা সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে অনুষ্ঠিত মানববন্ধনে এই দাবি জানানো হয়।
মানববন্ধনে রাবি অফিসার সমিতির সাধারণ সম্পাদক রাব্বেল হোসেন বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের হামলায় বঙ্গবন্ধুর ও তার পরিবারকে হত্যার পর স্বাধীনতা বিরোধী শক্তি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করেন। কিন্তু তারা ব্যর্থ হন। আবারও গত ১৯ মে রাজশাহী বিএনপি জেলার আহ্বায়ক আবু সাইদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেন। বাংলার মানুষকে পাকিস্তানি ধ্যান-ধারণায় নিয়ে যেতে এবং উন্নয়নে বাঁধা দিতে এই হুমকি দেওয়া হয়েছে। এই ধরনের হুমকি রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। আমরা অতিদ্রুত আবু সাইদ চাঁদকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।
কর্মসূচিতে রাবি আওয়ামী কর্মকর্তা ও কর্মচারী পরিষদের সভাপতি শহীদ মিশফাক আলী টুটুল বলেন, দেশ যখন মধ্যম আয়ের দিকে এগিয়ে যাচ্ছে, তখন এক শ্রেণির ব্যক্তিবর্গ তাতে বাঁধা দিতে চাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যার হুমকি দেওয়া আবু সাইদ চাঁদের বক্তব্যের তীব্র নিন্দা জানিয়ে তিনি অতিদ্রুত তাকে গ্রেফতারের দাবি জানান।
কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের আওয়ামী কর্মকর্তা ও কর্মচারী পরিষদের সাংগঠনিক সম্পাদক রানাউল করিম রানার সঞ্চালনায় বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থী শতাধিক কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মে ২৫, ২০২৩ | সময়: ৬:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ