মান্দায় পুকুরপাড় থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় পুকুরপাড় থেকে রমজান আলী মল্লিক (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
রমজান মল্লিক উপজেলার সদর ইউনিয়নের মাগুরা গ্রামের মৃত মেহের আলী মল্লিকের ছেলে। ঘটনায় তার ছোট ছেলে রায়হান মল্লিক বাদি হয়ে মান্দা থানায় একটি অপমৃত্যু মামলা করেন।
স্থানীয় বাসিন্দারা জানান, পারিবারিক বিষয় নিয়ে মৃত রমজান মল্লিকের সঙ্গে বড়ছেলে মোয়াজ্জেম হোসেন মল্লিকের বিরোধ চলছিল। জের ধরে গত বুধবার বাবা ও ছেলের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এতে ছেলে মোয়াজ্জেম মল্লিক আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
সংশ্লিষ্ট ওয়ার্ডের সদস্য আছির উদ্দিন জানান, মারধরের ঘটনায় বাবা ও ছেলে উভয়পক্ষ মান্দা থানায় পৃথক অভিযোগ করেন। এরপর রোববার সন্ধ্যার দিকে গ্রামের আজিজার মাস্টারের পুকুরপাড়ে রমজান মল্লিককে মৃত অবস্থায় পাওয়া যায়।
মৃত রমজান মল্লিকের ছোটছেলে রায়হান মল্লিক পারিবারিক দ্বন্দ্বের বিষয়টি স্বীকার করেন বলেন, বাবার মৃত্যু কীভাবে হয়েছে তা বলতে পারছি না। এবিষয়ে থানার ইউডি মামলা করা হয়েছে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, রমজান মল্লিকের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে এই মুহুর্তে তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


প্রকাশিত: মে ২৩, ২০২৩ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ