সর্বশেষ সংবাদ :

নেপালে ভলিবল চ্যালেঞ্জ কাপে অংশ নিচ্ছে রাজশাহীর পাঁচ নারী

স্টাফ রিপোর্টার: নেপালে অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়ান সেন্ট্রালজোন উইমেন্স ভলিবল চ্যালেঞ্জ কাপ। বাংলাদেশ থেকে নেপালে যাচ্ছে বাংলাদেশ নারী ভলিবল দল। এই দলের পাঁচজন নারী খেলোয়াড় রাজশাহী থেকে যাচ্ছে।
ছেলেরা নিয়মিত আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্ট অংশ নিচ্ছে। সেই জায়গায় মেয়েদের খেলার সুযোগ কম। তবে অনেক দিন পর আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলতে যাচ্ছে মেয়েরা। নেপালের কাঠমান্ডুতে আগামী ২২-২৮ মে এশিয়ান সেন্ট্রালজোন উইমেন্স ভলিবল চ্যালেঞ্জ কাপ অনুষ্ঠিত হবে। সেখানে অংশ নেওয়ার জন্য শনিবার দুপুরে ঢাকা ছেড়েছে বাংলাদেশ নারী দল।
আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ১২ সদস্যের বাংলাদেশ দল চূড়ান্ত করেছে ভলিবল ফেডারেশন। দলের সঙ্গে কোচ ও কর্মকর্তা মিলিয়ে যাচ্ছেন আরও ছয়জন। এরমধ্যে রাজশাহী থেকে পাঁচজন খেলোয়াড়ের মধ্যে রয়েছে আজমীরা খাতুন, মোসা. আশা, শম্পা আক্তার, টুম্পা আক্তার ও দিতি রানী সরকার। এ দলের আরো সদস্যরা হলেন- শাহিদা পারভীন, লাভনী খাতুন, সাবিনা খাতুন, আফসানা মীম মুন্নী, রুবিনা সুলতানা রানু ও তাকফিয়া আক্তার। এই টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও খেলছে উজবেকিস্তান, শ্রীলঙ্কা, ভারত, কিরগিজস্তান, মালদ্বীপ, কাজাখস্তান এবং স্বাগতিক নেপাল।


প্রকাশিত: মে ২১, ২০২৩ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ