রাসিকের ৪ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে মনোনয়ন জমা দিলেন বাবু

স্টাফ রিপোর্টার: আগামী ২১ শে জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিতে রাসিক ৪নং ওয়ার্ড পদপ্রার্থী কাউন্সিলর মনোনয়ন জমা প্রদান করেন মো. আশরাফুল ইসলাম বাবু।
এ সময় তার সাথে ছিলেন ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মো. ফিরোজ কবির মুক্তা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম তোতা। কৃষক লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মো: কামরুজ্জামান বিপ্লব, রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক মো: আনোয়ার হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী মোখসেদ আলী।
এদিকে মনোনয়ন জমা প্রদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাবু বলেন, বর্তমানে আমাদের রাজশাহী সিটি কর্পোরেশনের অবকাঠামোগত উন্নয়ন দৃষ্টমান। আগামীতে সরকারের এবং মাননীয় মেয়র মহোদয়ের সর্বোচ্চ প্রাধান্য থাকবে কর্মসংস্থানের উপর। আমি নির্বাচিত হলে আমার ওয়ার্ডের জনশক্তিকে দক্ষ জনশক্তিতে রূপান্তর করে কর্মসংস্থানের ব্যবস্থা করব ইনশাআল্লাহ। প্রয়োজনে আমি ব্যক্তিগত উদ্যোগে অনলাইন প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করবো। মা-বোনদের জন্য সেলাই মেশিন, বুটিক ও হাতের কাজের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এছাড়াও আমাদের ওয়ার্ডে বিশুদ্ধ খাবার পানির সমস্যা আছে। তা সমাধানের ডিপ টিউওয়েল গুলো মেরামত করা হবে এবং যে টিউওয়েল গুলোর লেয়ার সমস্যা আছে সেগুলো পুনরায় স্থাপন কার হবে।


প্রকাশিত: মে ২১, ২০২৩ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ