সর্বশেষ সংবাদ :

কেশরহাটে বণিক সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী সাবের আলী

কেশরহাট প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুরের প্রধান বানিজ্যিক কেন্দ্র কেশরহাট বাজার বণিক সমিতির নির্বাচন ৮ জুন  অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে ঘিরে ব্যবসায়িদের মধ্যে চরম উৎসাহের সৃষ্টি হয়েছে। সংগঠনের মোট ভোটার সংখ্যা ১০৪৫ জন। ২০ মে  শনিবার ছিল মনোনয়পত্র জমাদানের শেষ দিন। সভাপতি পদে মোট ৩ জন প্রার্থীর মধ্যে সন্ধার পর বিশিষ্ট ব্যবসায়িদের সঙ্গে নিয়ে সভাপতি পদে মনোনয়নপত্র জমা দেন কেশরহাট পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও মৎস্য ব্যবসায়ি সাবের আলী মন্ডল।

 

 

এছাড়াও গার্মেন্টস ব্যবসায়ি সাদ আক্কাস এবং আলু ব্যবসায়ি বাবুল হোসেন সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বলে নিশ্চিত করেন সমিতির প্রধান নির্বাচন কমিশনার ও কেশরহাট পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুস্তম আলী প্রামাণিক। এছাড়াও ১১ পদে মোট ২০ জন প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন।

 

 

মনোনপত্র জমাদান শেষে সাবের আলী সাংবাদিকদের বলেন, আমি বিজয়ী হলে বাজারের ব্যবসায়িদের সকল ধরণের উন্নয়নের জন্য কাজ করে যাবো। বাজারের বিভিন্ন প্রট্টির সমস্যা নিরসনে কাজ করা হবে। এজন্য তিনি সকল ভোটারদের কাছে নির্বাচনের দিন ছাতা মার্কায় ভোট প্রার্থনা করেছেন।

 

 

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, বাজার বনিক সমিতির আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী শাহিনুর রহমান শাহিন, যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান মোস্তাক, কেশরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসলাম হোসেনসহ অন্যান্য ব্যবসায়ীরা।

সানশাইন / শাহ্জাদা


প্রকাশিত: মে ২০, ২০২৩ | সময়: ১০:৪২ অপরাহ্ণ | Daily Sunshine