সর্বশেষ সংবাদ :

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে রাসিক মেয়র  এএইচএম  খায়রুজ্জামান লিটন ছাড়া কোনো বিকল্প নাই: শামসুজ্জামান আওয়াল

স্টাফ রিপোর্টার:
আগামী জুন মাসের ২১ তারিখ রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচন উপলক্ষে নগরীর বিভিন্ন ওয়ার্ডে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৬ মে) সন্ধ্যায় ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এবং ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামানের সার্বিক সহযোগিতায় নগরীর পাঠানপাড়া শহিদ কামারুজ্জামান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন এফবিসিসিআইয়ের পরিচালক ও আওয়ামী লীগ সদস্য ব শামসুজ্জামান আওয়াল বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। কারণ আওয়ামী লীগ দেশকে স্বাধীন করেছিলো। স্বাধীনতার মহান নায়ক, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতীর জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে। তাঁর ডাকে দেশের সকল শ্রেণি পেশার মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়েছিলো। কিন্তু বাংলাদেশের কিছু নরপিশাচ এই মহান নায়ককে ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতের অন্ধকারে সপরিবারে হত্যা করে। শুধু তাই নয় তাঁর জানাযা পর্যন্ত ঠিকভাবে করতে দেয়নি বলে তিনি উল্লেখ করেন।

 

 

 

 

 

তিনি আরও বলেন, চার নেতার অন্যতম নেতা এএইচএম কামারুজ্জামান হেনাকেও অন্যান্য নেতৃবৃন্দের সাথে জেলখানায় হত্যা করে ঘাতকরা। এ যন্ত্রণা বুকে নিয়ে তাঁরই সুযোগ্য পুত্র এএইচএম খায়রুজ্জামান লিটন অনেক কষ্ট করে লেখাপড়া শিখে নিজের সুখ শান্তির কথা ভূলে রাজশাহীবাসীর সেবা ও রাজশাহীর উন্নয়ন করার জন্য রাজনীতি শুরু করেন। তাঁরই হাত ধরে রাজশাহী মহানগরীর এত উন্নয়ন হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকার পক্ষের প্রার্থীদের ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান তিনি। সেইসাথে সকল প্রকার অপশক্তিকে মোকাবিলা করার জন্য প্রস্তুত থাকার পরামর্শ দেন প্রধান অতিথি।
মতবিনিয়ম সভায় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী খন্দকার হাসান কবির, মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা কামারুজ্জামান রুবেল, রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক রাকিব হোসেন, । এছাড়াও উপস্থিত ছিলেন, রজাস, শাকিল শেখ, শাওন শেখ, রমিজ, মামুন হাজি, সুজন শেখ, বাবুল শেখ ও পাপ্পু। সভাপতিত্ব করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা মানিক শেখ। মতবিনিময় সভায় সার্বিক সহযোগিতা করেন আওয়ামী লীগ নেতা সাগর হোসেন।

 

সানশাইন/সোহরাব

 


প্রকাশিত: মে ১৭, ২০২৩ | সময়: ১২:৩০ পূর্বাহ্ণ | Daily Sunshine