সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে এবার কর্মসংস্থান সৃষ্টিতে জোর দেয়া হবে: রেনী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনী বলেছেন, রাজশাহীতে অবকাঠামোগত উন্নয়ন অনেক হচ্ছে, আগামীতেও হবে। এবার রাজশাহীতে কর্মসংস্থান সৃষ্টির দিকে জোর দেওয়া হবে।
রবিবার ১৪নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ কথা বলেন। বিশিষ্ট সমাজসেবী শাহীন আক্তার রেনী আরো বলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে মাননীয় প্রধানমন্ত্রী ছোট ভাইয়ের মতো দেখেন। সে কারণে মাননীয় প্রধানমন্ত্রী মেয়র লিটনকে ব্যাপক সহযোগিতা করেছেন। সে কারণেই রাজশাহীতে এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে।
আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে মেয়র এএইচএম খায়রুজ্জামানের পক্ষে নির্বাচন প্রচারনা নিয়ে এ মতবিনিময় সভায় তিনি আরো বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয়েছে। হত্যা করা হয়েছে জাতীয় চার নেতাকে। জাতীয় চার নেতার অন্যতম এএইচএম কামারুজ্জামান। তিনি আমার শ্বশুর। তার লাশ যখন রাজশাহীতে আসে তখনও ১৪৪ ধারা জারি ছিল। লাশের কাছে কাউকে যেতে দিচ্ছিলো না। অনেক অনুরোধ করে কয়েকজন মানুষ মিলে লাশের গোসল দিয়ে দাফনের ব্যবস্থা করা হয়। তারা দেশের জন্য প্রাণ দিয়েছেন। দেশের মানুষকে ভালোবেসে প্রাণ দিয়েছেন। তারা রক্ত দিয়ে আমাদের একটা লাল-সবুজের পতেকা দিয়েছে, একটা সমৃদ্ধ জাতীয় সংগীত দিয়েছে। আমরা এসবের মর্যাদা রাখবো কি না? রাখবো। সে জন্যই আমরা নৌকায় ভোট দিবো।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ১৪নং ওয়ার্ড পশ্চিম আওয়ামী লীগের সভাপতি বাবলুর রহমান বাবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোসাবিরুল ইসলাম, বোয়ালিয়া থানা (পশ্চিম) সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক সামশুজ্জামান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম পিন্টু। সঞ্চালনা করেন ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়র হোসেন আনার।


প্রকাশিত: মে ১৫, ২০২৩ | সময়: ৫:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর